নিউইয়র্কে পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিমের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ (৩৪) নিউইয়র্কের ম্যানহাটনে খুন হয়েছেন। নিজ অ্যাপার্টমেন্ট থেকে মঙ্গলবার (১৪ জুলাই) বিকেলে ফাহিমের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

এনওয়াইপিডি পুলিশ আরো জানায়, ফাহিমের শরীরের হাত-পা, মাথা সবকিছু খণ্ড-বিখণ্ড ছিল। আমরা এগুলো পেয়েছি। ফাহিমের বোন তার খোঁজ না পেয়ে ৯১১ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

- Advertisement -google news follower

তারা ওই ভবনের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে দেখেছেন। তাতে দেখা গেছে, মাথা ঢাকা ও হ্যান্ড গ্লাভস পরা সহেন্দভাজন এক ব্যক্তি ওই ভবনের লিফট ব্যবহার করেছেন। পুলিশ খুনিকে চিহ্নিত করতে কাজ করছে।

ফাহিম সালেহ গতবছর ২.২৫ মিলিয়ন ডলার দিয়ে ম্যানহাটনের ডাউনটাউনে এই অ্যাপার্টমেন্ট কেনেন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ১৯৮৬ সালে জন্ম ফাহিমের। ইনফরমেশন সিস্টেম নিয়ে পড়ালেখা করেছেন আমেরিকার বেন্টলি বিশ্ববিদ্যালয়ে। থাকতেন নিউইয়র্কের ম্যানহাটনে।

তিনি বাংলাদেশের রাইড শেয়ার অ্যাপ পাঠাও’র সহ-প্রতিষ্ঠাতা। এছাড়াও ফাহিম নাইজেরিয়া আর কলম্বিয়ায় এমন আরও দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানির মালিক।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM