পাঁচ শতাধিক চাকরিহারা শ্রমিকদের পাশে তথ্যমন্ত্রী

রাঙ্গুনিয়ার কর্ণফুলি জুট, ফোরাত ও ডেকোরেটিভ ডেভেলপমেন্টের (কেএফডি) পাঁচ শতাধিক চাকরিহারা শ্রমিক কর্মচারিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

- Advertisement -

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে কর্ণফুলি জুট মিল গেটে তথ্যমন্ত্রীর পক্ষে পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের কর্মকর্তা মাস্টার আবদুর রউফ।

এসময় তিনি বলেন, সরকারের সিদ্ধান্ত অনুযায়ি সারাদেশের মতো রাঙ্গুনিয়ার কর্ণফুলি জুটমিলসহ কেএফডি বন্ধ হয়ে যাওয়ায় চাকরিহারা হয়েছেন শত শত শ্রমিক। সরকারের কাছ থেকে পাওনা বুঝে পেতে আরো সময় লাগবে তাদের। তাৎক্ষণিকভাবে এসব শ্রমিক-কর্মচারীদের পাশে দাঁড়িয়েছেন রাঙ্গুনিয়ার সাংসদ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। তথ্যমন্ত্রী প্রাথমিকভাবে পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে পাঁচ শতাধিক শ্রমিক-কর্মচারীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, করোনাভাইরাসের শুরু থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি গ্রামে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে তথ্যমন্ত্রী খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন। সেই ধারাবাহিকতায় কর্মহারা জুট মিল শ্রমিকদের মাঝেও বিতরণ করা হচ্ছে। রাঙ্গুনিয়ার কর্মহীন মানুষের মাঝে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে তথ্যমন্ত্রীর মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আসলাম খাঁন, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আবদুল হালিম, পৌরসভার কাউন্সিলর জালাল উদ্দিন, নুরুল আবছার জসিম ও সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM