মুক্তি পেয়েছে থাগস অব হিন্দুস্তান’র ট্রেলার

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দুস্তানের’ ট্রেলার। ৩ মিনিট ৩৮ সেকেন্ডের ট্রেলারটিতে শিল্পীদের কস্ট্যুমস এবং যুদ্ধের দৃশ্য দেখে হলিউডের সিনেমা ‘পাইরেটস অব দ্য ক্যারেবিয়ান’র কথা নিমেষেই মনে পড়বে। ভারতবর্ষে ঠগবাজদের সত্যিকারের ইতিহাস নিয়ে নির্মিত হয়েছে এ ছবি। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) যশরাজের জন্মদিনে ট্রেলারটি প্রকাশ করেছে ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

- Advertisement -

ট্রেলারের শুরুতেই ভারতবর্ষে ব্রিটিশ শাসনামলের ১৭৯৫ সালের প্রেক্ষাপট দেখা যায়। ঠগ ও ইংরেজদের মধ্যে যুদ্ধের আভাস পাওয়া যায় এ ছবিতে। একে একে খোদাবক্স, জাফাইরা, লয়েড ওয়েন, সুরাইয়া ও ফিরিঙ্গি চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় ট্রেলারে।

- Advertisement -google news follower

বিজয় কৃষ্ণ আচার্যের পরিচালনায় সিনেমাটিতে মূল চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চন, আমীর খান, ফাতিমা সানা  শেখ এবং ক্যাটরিনা কাইফকে। খোদাবক্স চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে, আমীর খানকে ফিরিঙ্গি, ফাতিমাকে জারিফা এবং ক্যাটরিনাকে দেখা যাবে সুরাইয়া চরিত্রে। এছাড়া ব্রিটিশ অভিনেতা লয়েড ওয়েনকে দেখা যাবে এক দুর্ধর্ষ পুলিশ কর্মকর্তার চরিত্রে।

ছবির চিত্রনাট্য সাজানো হয়েছে ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশন অব আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অব ঠগী’ অবলম্বনে।

- Advertisement -islamibank

সম্পূর্ণ ছবিটি দেখতে দর্শকদের অপেক্ষা করতে হবে চলতি বছরের ৮ নভেম্বর পর্যন্ত।

জয়নিউজ/এডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM