চট্টগ্রাম বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত

মৌসুমি বায়ুর প্রভাবে সাগর কিছুটা উত্তাল থাকায় চট্টগ্রাম সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অফিস।

- Advertisement -

শনিবার (১১ জুলাই) বেলা ১১টার দিকে এ খবর জানায়। আবহাওয়া অফিস জানায় চট্টগ্রামে বৃষ্টি আরও কয়েকদিন থাকতে পারে। সেই সঙ্গে আকাশ আংশিক মেঘলা থেকে সাময়িকভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে।

- Advertisement -google news follower

চট্টগ্রামের কোথাও কোথাও অস্থায়ী দমকা হাওয়ার সঙ্গে মাঝারিরথেকে ভারী বৃষ্টি হতে পারে। দক্ষিণ, দক্ষিণ পশ্চিম দিকে থেকে ঘণ্টায় ১২-১৮ কিলোমিটার বেগের বাতাস ৪৫-৬০ কিলোমিটার পর্যন্ত বাড়তে পারে।

এছাড়া রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ী ঝড়ো দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিসহ বজ্রবৃষ্টি হতে পারে।

- Advertisement -islamibank

পতেঙ্গা আবহাওয়া অফিস আরো জানায়, শনিবার সকাল ৯টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৪ দশমিক ৫ মিলিমিটার বৃষ্টির রেকর্ড করা হয়েছে। এ ছাড়া নদীবন্দরে ১ নম্বর নৌ সতর্কতা সংকেত দেখাতে হবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM