এবার ডোবার পানিতে করোনামুক্তি!

লক্ষ্মীপুরে ডোবার পানি পান ও গোসল করলে করোনা থেকে মুক্তি পাওয়া যাবে বলে গুজব ছড়িয়েছে। এরমধ্যে লক্ষ্মীপুরের লাহারকান্দিতে ভিড় করছে শত শত মানুষ।

- Advertisement -

স্থানীয়রা জানায়, এ ডোবার পানি পান ও গোসল করলে করোনাসহ বিভিন্ন রোগ সেরে যাবে।

- Advertisement -google news follower

স্থানীয় চেয়ারম্যান মোশারফ হোসেন মশু জয়নিউজকে বলেন, এসব স্বপ্নে পাওয়া কথা। আর সত্য-মিথ্যা যাচাই না করেই এ পানি খেয়েছি।

এবার ডোবার পানিতে করোনামুক্তি!
ডোবার পানিতে গোসল করছেন এক যুবক

তিনি আরো বলেন, হঠাৎ একদিন ওই বাড়ির মৃত মাহবুবুল ইসলামের ছেলে রাশেদ নাকি স্বপ্ন দেখে এ বুদবুদের জলাশয়ের পানি খেলে করোনাসহ নানা রোগব্যাধি নিরাময় হয়ে যাবে। এখান থেকে অনেকেই পানি নিয়ে খেয়েছেন এবং খাচ্ছেন। তবে রোগমুক্তি সবই উছিলা। বাকিটুকু আল্লাহই ভাল জানেন উল্লেখ করেন তিনি।

- Advertisement -islamibank

এব্যাপারে সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার জয়নিউজকে বলেন, এসব কথার ন্যূনতম বৈজ্ঞানিক ভিত্তি নেই। বরং নোংরা পানি থেকে নানা রোগ সংক্রমণের আশঙ্কা রয়েছে।

এবার ডোবার পানিতে করোনামুক্তি!
ডোবার পানির জন্য দল বেঁধে ছুঁটছেন স্থানীয়রা

এর আগে ওই হাজী বাড়ির পাশে একটি ডোবার ওই জায়গায় একসময় গ্যাস নির্গত হতো। এ গ্যাস দিয়ে ওইবাড়ির লোকজন প্রায় দু’বছর চুলা বসিয়ে আগুন জ্বালিয়ে রান্নাবান্না করেছিল। এখনও একটি ডোবার পানি থেকে দীর্ঘদিন ধরে বুদবুদ উঠছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM