এবার ডোবার পানিতে করোনামুক্তি!

লক্ষ্মীপুরে ডোবার পানি পান ও গোসল করলে করোনা থেকে মুক্তি পাওয়া যাবে বলে গুজব ছড়িয়েছে। এরমধ্যে লক্ষ্মীপুরের লাহারকান্দিতে ভিড় করছে শত শত মানুষ।

- Advertisement -

স্থানীয়রা জানায়, এ ডোবার পানি পান ও গোসল করলে করোনাসহ বিভিন্ন রোগ সেরে যাবে।

- Advertisement -google news follower

স্থানীয় চেয়ারম্যান মোশারফ হোসেন মশু জয়নিউজকে বলেন, এসব স্বপ্নে পাওয়া কথা। আর সত্য-মিথ্যা যাচাই না করেই এ পানি খেয়েছি।

এবার ডোবার পানিতে করোনামুক্তি! | snapshot20200710145849
ডোবার পানিতে গোসল করছেন এক যুবক

তিনি আরো বলেন, হঠাৎ একদিন ওই বাড়ির মৃত মাহবুবুল ইসলামের ছেলে রাশেদ নাকি স্বপ্ন দেখে এ বুদবুদের জলাশয়ের পানি খেলে করোনাসহ নানা রোগব্যাধি নিরাময় হয়ে যাবে। এখান থেকে অনেকেই পানি নিয়ে খেয়েছেন এবং খাচ্ছেন। তবে রোগমুক্তি সবই উছিলা। বাকিটুকু আল্লাহই ভাল জানেন উল্লেখ করেন তিনি।

- Advertisement -islamibank

এব্যাপারে সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার জয়নিউজকে বলেন, এসব কথার ন্যূনতম বৈজ্ঞানিক ভিত্তি নেই। বরং নোংরা পানি থেকে নানা রোগ সংক্রমণের আশঙ্কা রয়েছে।

এবার ডোবার পানিতে করোনামুক্তি! | snapshot20200710145950
ডোবার পানির জন্য দল বেঁধে ছুঁটছেন স্থানীয়রা

এর আগে ওই হাজী বাড়ির পাশে একটি ডোবার ওই জায়গায় একসময় গ্যাস নির্গত হতো। এ গ্যাস দিয়ে ওইবাড়ির লোকজন প্রায় দু’বছর চুলা বসিয়ে আগুন জ্বালিয়ে রান্নাবান্না করেছিল। এখনও একটি ডোবার পানি থেকে দীর্ঘদিন ধরে বুদবুদ উঠছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM