নিরাপদ খাদ্য আন্দোলনের চট্টগ্রাম কমিটির নেতৃত্বে মুছা-খসরু

0

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র চট্টগ্রাম জেলা শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বাংলা টিভির চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার আবু মুছা জীবন (জীবন মুছা) আহ্বায়ক ও সমাজকর্মী ফজলুল খসরু সদস্য সচিব মনোনিত হয়েছেন।

বুধবার (৮ জুলাই) সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।

কমিটির অপর সদস্যরা হলেন সাইফুল ইসলাম শিল্পী, হান্নান সুজন, নুর মোহাম্মদ রানা, অ্যাডভোকেট এমরান নাঈম, মো. খোরশেদ আলম শিমুল, সোহেল মো. ফখরুদ্দিন, সৈয়দ ওমর ফারুক, মাঈন উদ্দিন , নিজাম উদ্দিন, সুমন গোস্বামী, মো. নুরুল আমিন, নুরুল আমিন মিন্টু, এসএম আকাশ, তুষার মুজিব, মো. আবুল হাসনাত, বোরহান উদ্দিন ও রফিকুল ইসলাম।
উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপকভাবে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দেশব্যাপী স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি।

এরই ধারাবাহিকতায় দেশের সবজেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

জয়নিউজ/

আরও পড়ুন
লোড হচ্ছে...