সন্ধ্যায় ভাতিজাকে জবাই করে হত্যা, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ চাচা নিহত

নগরের ডবলমুরিংয়ে ৩ বছরের শিশু মেহরাবকে জবাই করে হত্যার ঘটনায় তার চাচা জসিম উদ্দিন রাজু (৩২) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

- Advertisement -

বুধবার (৮ জুলাই) ভোরে ডবলমুরিং থানাধীন পাহাড়তলী ঝর্ণাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ, একটি বিদেশি ফোল্ডিং টিপ ছোরাসহ ৮৭৫ পিস ইয়বা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গোলাগুলিতে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পশ্চিম এমএমএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সুদীপ কুমার দাস, পরিদর্শক তদন্ত জহির হোসেন, এসআই অন্য বড়ুয়া ও হেলাল উদ্দিন আহত হন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, মঙ্গলবার (৭ জুলাই) রাত ৯টার দিকে হাজীপাড়ার জলিল ম্যানসন বাড়িতে আসামি জসিম উদ্দিন রাজুর সঙ্গে তার ছোট ভাই রাশেদের বউ নিলু আক্তারের ঝগড়া হয়। এ সময় রাজু আপন ভাই মো. রাশেদের ছেলে মেহরাবকে (৩) ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন। এ ঘটনার পর পর নিলু আক্তার ডবলমুড়িং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহির হোসেন বলেন, শিশু মেহরাব খুনে জড়িত আসামি রাজুকে গ্রেপ্তারের জন্য পাহাড়তলীর ঝর্ণাপাড়ায় গেলে সে ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে জসিমকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। আহত জসিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM