বার্সাই মেসির শেষ ঠিকানা

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন চারিদিকে। মেসিভক্ত আর বার্সা সমর্থকরাও নিয়মিত চোখ রাখছিলেন খবরে। কিন্তু সব গুঞ্জনে পানি ঢেলে দিলেন কাতালান ক্লাবটির শীর্ষকর্তা।

- Advertisement -

বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তেমেউ জানাচ্ছেন, পুরো ক্যারিয়ার এই ক্লাবেই থাকবেন বলে তাদের কথা দিয়েছেন মেসি।

- Advertisement -google news follower

রোববার (৫ জুলাই) রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সেলোনার দুর্দান্ত জয়ের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্তেমেউ জানালেন মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের এ আলোচনার খবর।

তিনি বলেন, মেসি আমাদের জানিয়েছে, সে তার ক্যারিয়ার ও ফুটবল জীবন বার্সাতেই শেষ করবে। বিস্তারিত সবকিছু আমি এখনই বলতে চাচ্ছি না, কারণ আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে। তবে মেসি আমাদের জানিয়েছে যে সে থাকতে চায় এবং এখানেই আমরা আরও অনেকদিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।

- Advertisement -islamibank

ফুটবল ক্যারিয়ারের পুরোটা বার্সেলোনাতেই খেলেছেন মেসি। সবশেষ ২০১৭ সালে ক্লাবের চুক্তিতে সই করেছিলেন তিনি। কয়েকদিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সের খবর প্রকাশ করেছিল, বার্সোলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা মাঝপথেই বন্ধ করে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা। এরপর থেকেই মূলত ফুটবলের বরপুত্র মেসির বার্সালোনা ছাড়ার জোর গুঞ্জন শুরু হয়।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM