আম ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, আটক দুই

বান্দরবানে এক আম ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায় করার সময় চাঁদা কালেক্টরসহ দুজনকে আটক করেছে যৌথবাহিনী। এসময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

- Advertisement -

জানা যায়, পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) এমএন লারমা (সংস্কার) গ্রুপের নাম ভাঙিয়ে চাঁদা দাবি করা হয়।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয়দের সূত্রে প্রাথমিকভাবে জানা যায়, আটক দুজন হল বান্দরবানের কালাঘাটা এলাকার গুনধর ত্রিপুরার ছেলে ওয়াসিম ত্রিপুরা (২২) ও মধ্যম পাড়ার চয়হ্লা প্রু মারমার ছেলে অংথোয়াই চিং মারমা (৩২)।

রোববার (৫ জুলাই) দুপুরে বান্দরবান বাজার থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -islamibank

আম ব্যবসায়ী জয়নিউজকে বলেন, সে থানচি সড়কের বিভিন্ন এলাকার বাগান থেকে আম সংগ্রহ করে চট্টগ্রামের বিভিন্নস্থানে বিক্রি করে। কিন্তু কয়েকদিন ধরে ওয়াসিম ত্রিপুরা মুঠোফোনে তার কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল।

রোববার সকালে দাবিকৃত চাঁদা আদায় করতে শহরের বনফুল হোটেলের সামনে আসলে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়, পরে আটককৃতদের বান্দরবান সদর থানায় নিয়ে যায় পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জয়নিউজকে বলেন, চাঁদাবাজির অভিযোগে তাদের দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM