ভবনের ছাদ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

ফটিকছড়ির  নাজিরহাট ঝংকার এলাকায় একটি ভবনের ছাদ থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

শনিবার (৪ জুলাই) রাত ৮টার দিকে ওই এলাকার হালিমা তাজ ভবনের ছাদে ৩৩ হাজার ভোল্টের পল্লী বিদ্যুতের লাইনের নিচ থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালের দিকে হালিমা তাজ ভবনের পাশের ভবনের লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফটিকছড়ি থানায় নিয়ে যায়। লাশের শরীর পোড়া ছিল। ধারণা করা হচ্ছে দুই তিনদিন আগে এ যুবক মারা গিয়েছিল। তার বয়স আনুমানিক ৩০ বছর। পরিধানে কালো জিন্স প্যান্ট ও কালো টিশার্ট ছিলো।

ভবনের মালিক মো. জসিম বলেন, আমার ভবনের গেইট তালাবদ্ধ থাকে। এখন কোনো ভাড়াটিয়াও নেই। এ লাশ কিভাবে ভবনের ছাদে সেটা জানি না।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা স্বীকার করে থানার উপ-পরিদর্শক মুহাম্মদ ফারুক জয়নিউজকে জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তাঁর পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট থেকে ঘটনাটি ঘটেছে। তদন্ত করে ঘটনার আসল রহস্য উন্মোচন করা হবে।

জয়নিউজ/ফয়সাল/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM