চট্টগ্রামে আরও ২৬৩ জনের দেহে করোনাভাইরাস

চট্টগ্রামে ১ হাজার ২৩৬ নমুনায় আরও ২৬৩ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১৯৬ জন নগরের ও ৬৭ জন বিভিন্ন উপজেলার। তবে গত ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি।

- Advertisement -

শনিবার (৪ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

- Advertisement -google news follower

শুক্রবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬১ জনের নমুনা পরীক্ষায় ১৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১২ জন নগরের এবং ৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১৯ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৪ জন ও বিভিন্ন উপজেলার ৩৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৬৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৮২ ও উপজেলার ৫ জনের করোনা মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৩৯ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৭ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২ জন নগরের এবং ৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের একজনের নমুনা পরীক্ষার করে তার দেহে করোনার জীবাণু মিলেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫৮ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৩১ জন ও উপজেলার ৩ জনের করোনা পাওয়া গেছে।

শেভরণ ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৪৫ জন নগরের এবং ৯ জন উপজেলার বাসিন্দা।

উপজেলায় আক্রান্তদের মধ্যে সাতকানিয়ার ১, বাঁশখালীর ৭, চন্দনাইশের ৫, পটিয়ার ৩, রাঙ্গুনিয়ার ৩, রাউজানের ১১, ফটিকছড়ির ১৭, হাটহাজারীর ১৮ এবং সীতাকুণ্ডের ২ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৯ হাজার ৬৬৮ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন মোট ১৮৭ জন। গত ২৪ ঘন্টায় ২৫ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ১৫৬ জন করোনা রোগী।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM