চট্টগ্রামে ফের ৩ মৃত্যু, শনাক্ত আরও ২৮২ জন

চট্টগ্রামে একদিনে নতুন করে ২৮২ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১৮২ জন নগরের ও ১০০ জন বিভিন্ন উপজেলার। একইসময়ে উপজেলায় তিন জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

গত ২৪ ঘন্টায় ১ হাজার ৩২৩ জনের নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৬০ জনের নমুনা পরীক্ষায় ৩৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১১ জন নগরের ও ২৬ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১০৯ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১০ জন ও বিভিন্ন উপজেলার ২৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪০৩ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৬২ ও উপজেলার ৮ জনের করোনা মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৪০ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ১৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৭ জন নগরের ও ১২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের আটজনের নমুনা পরীক্ষার করে উপজেলার ৩ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪৬ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২০ জন ও উপজেলার ৫ জনের করোনা পাওয়া গেছে।

শেভরণ ল্যাবে ১৫৭ জনের নমুনা পরীক্ষা করে ৯৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৭২ জন নগরের ও ২২ জন উপজেলার বাসিন্দা।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ায় ২, সাতকানিয়ার ৫, বাঁশখালীর ৩, আনোয়ারার ৫, পটিয়ার ১২, বোয়ালখালীর ৯, রাঙ্গুনিয়ার ৪, রাউজানের ১৪, ফটিকছড়িতে ২, হাটহাজারীতে ১৫, মিরসরাইয়ের ১৩ ও সীতাকুণ্ডের ১৩ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৯ হাজার ৪০৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৮৭ জন। গত ২৪ ঘন্টায় ৪৭ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ১৩১ জন করোনা রোগী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM