করোনা: শেভরনে পজিটিভ, ইম্পেরিয়ালে নেগেটিভ

চট্টগ্রামে নাম প্রকাশে অনিচ্ছুক এক রোগীর করোনাভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্টে শেভরন ডায়াগনস্টিক সেন্টারে পজিটিভ ও ইম্পেরিয়াল হাসপাতালে নেগেটিভ এসেছে। তিনি নগরের চকবাজারের বাদুরতলায় স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করেন।

- Advertisement -

ওই রোগী বলেন, শেভরনে ২৫ জুন নমুনা দিয়ে ২৮ জুন রিপোর্টে করোনা পজিটিভ আসে। সিউর হওয়ার জন্য ইম্পেরিয়াল হাসপাতালে ৩০ জুন নমুনা দিয়ে ১ জুলাই রিপোর্ট পাই। ওই রিপোর্টে করোনা নেগেটিভ আসে।

- Advertisement -google news follower

ওই ব্যক্তি বলেন, এখন আমি কোনটাকে সঠিক মনে করব? শেভরনে গেলে বলবে তাদেরটা সঠিক আর ইম্পেরিয়ালে গেলে বলবে তাদেরটাও সঠিক। আমি সন্দেহের মধ্যে আছি। এরপরও স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসকের পরামর্শে ওষুধ চালিয়ে যাচ্ছি।

চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, বিভিন্ন কারণে রিপোর্ট পরিবর্তন হতে পারে। যখন প্রথম নমুনা নেওয়া হয়েছিল, তখন করোনার উপস্থিতি ছিল, পরের নমুনায় হয়তো তার করোনা ছিল না তাই নেগেটিভ এসেছে। তারপরও কেউ অভিযোগ দিলে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখব।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM