চট্টগ্রামে সর্বোচ্চ পরীক্ষায় সর্বোচ্চ করোনা শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ পরীক্ষায় সর্বোচ্চ ৪৪৫ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ৩২৪ জন নগরের ও ১২১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। একইসময়ে নগরে ২ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৯৪ জনের নমুনা পরীক্ষায় তাঁদের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

- Advertisement -google news follower

সোমবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২১৬ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১৮ জন নগরের ও ১৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫১ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২২ জন ও বিভিন্ন উপজেলার ২৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৭৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১০৭ ও উপজেলার ১৪ জনের করোনা মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ২৩৩ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৮৩ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২৪ জন নগরের ও ৫৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০ জনের নমুনা পরীক্ষায় একজনের দেহে করোনার জীবাণু মিলেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১২৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২০ জন ও উপজেলার ৩ জনের করোনা পাওয়া গেছে।

শেভরণ ল্যাবে ২৮০ জনের নমুনা পরীক্ষা করে ১৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৩৩ জন নগরের ও ৮ জন উপজেলার বাসিন্দা।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ৪, সাতকানিয়ার ৭, বাঁশখালীর ২, আনোয়ারার ৬, চন্দনাইশের ৭, পটিয়ার ৯, বোয়ালখালীর ৬, রাউজানের ৬, ফটিকছড়িতে ৭, হাটহাজারীতে ২২, মিরসরাইয়ের ২৬, সন্দ্বীপে ৫ ও সীতাকুণ্ডের ১৪ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৮ হাজার ৪৭২ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৭৩ জন। নতুন ৫৯ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ২৪ জন করোনা রোগী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM