ফেসবুকে পরিচয়, দেখা করতে গিয়ে অপহরণের শিকার যুবক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হওয়া নারীর সঙ্গে দেখা করতে গিয়ে অপরহরণের শিকার হয়েছেন এক যুবক। অপহরণের পর ওই যুবককে আটকে রেখে মুক্তিপণ দাবি করেছিল প্রতারক চক্র। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে অপহৃত ওই যুবককে উদ্ধার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

এ সময় অপহরণ চক্রের সঙ্গে জড়িত মাকসুদা শেখ (২৪) নামে এক নারীকে আটক করা হয়েছে। তবে অপহরণ চক্রের আরও দুই সদস্য পালিয়ে যায় বলে জানিয়েছে র‌্যাব।

- Advertisement -google news follower

সোমবার (২৯ জুন) অপহরণ চক্রের এক সদস্যকে আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়। আটক মাকসুদা শেখ বাগেরহাট জেলার সদর উপজেলার সাইনবোর্ড এলাকার জাফর শেখের মেয়ে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হওয়া নারীর সঙ্গে দেখা করতে গিয়ে অপরহরণের শিকার হয়েছিলেন এক যুবক। তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করা হয়েছিল। অভিযোগ পেয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। অপহরণ চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM