বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় নিহত বেড়ে ৩০

বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছেন ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌবাহিনীর সদস্যরা।

- Advertisement -

সোমবার (২৯ জুন) ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, এখন পর্যন্ত ৩০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে ২৩ জন পুরুষ, পাঁচজন নারী ও দুইজন শিশু রয়েছে।

- Advertisement -google news follower

কোস্ট গার্ডের মিডিয়া বিভাগের কর্মকর্তা হায়াৎ ইবনে সিদ্দীক জানান, উদ্ধার হওয়া লাশগুলো ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের সামনে রাখা হয়েছে। সেখান থেকে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের সহকারী পরিচালক সালেহউদ্দিন জানান, যেখানে লঞ্চটি ডুবেছে সেখানে ৫০ ফুট গভীরতা রয়েছে। লঞ্চটি উদ্ধারে নারায়ণগঞ্জ থেকে রওনা দিয়েছে বিআইডব্লিউটিএর একটি উদ্ধারকারী জাহাজ।

- Advertisement -islamibank

এদিকে লঞ্চ ডুবে যাওয়ার খবরে নদীর দুই পাড়ে উৎসুক জনতা ভিড় করেছে। ভিড় করছেন ডুবে যাওয়া যাত্রীদের স্বজনরা। এর আগে সকাল ১০টার দিকে ময়ূর-২ নামে যাত্রীবাহী একটি লঞ্চের সঙ্গে ধাক্কায় মর্নিং বার্ড নামে লঞ্চটি অর্ধশতাধিক যাতী নিয়ে ডুবে যায়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM