হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ

হাটহাজারীর নাঙ্গলমোড়ায় ইউনিয়ন যুবলীগের আহবায়কে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুলের বিরুদ্ধে।

- Advertisement -

এ ঘটনায় যুবলীগ নেতা আলতাফ হোসেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রহুল আমিনের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

- Advertisement -google news follower

ওই যুবলীগ নেতা জানান, গত ৭ জুন ইউপি চেয়ারম্যানকে না জানিয়ে লাঙ্গলমোড়ার এলাকারবাসীর সহযোগিতা নিয়ে করোনা রোগীদের জন্য একটি আইসোলেশন সেন্টার চালু করি।

হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ

- Advertisement -islamibank

এতে ক্ষিপ্ত হয়ে ২৬ জুন চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে ইউনিয়ন যুবলীগের এক সদস্যের সাথে ফোনালাপে আমাকে উদ্দেশ্যকরে গালমন্দ করে এবং হত্যা করার হুমকি দেয়। ওই ফোনালাপের রেকর্ড আমার কাছে সংরক্ষিত আছে।

তবে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল বলেন, আইসোলেশন সেন্টার নিয়ে আমার সাথে কোনো বিরোধ নেই। এসব মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অভিযোগ। বরং আমি এলাকার নানা অপকর্মের প্রতিবাদ করায় এবং তার বিরুদ্ধে এলাকাবাসীর অভিযোগ নিয়ে সোচ্চার হয়েছি বলে সে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে।

এ ব্যাপারে ইউএনও রুহুল আমিন বলেন, ফোনালাপে স্থানীয় ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বাবুল হত্যার হুমকি দিয়েছে মর্মে যুবলীগ নেতা আলতাফ হোসেনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছি।

জয়নিউজ/আবু তালেব/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM