বায়েজিদে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

0

নগরের বায়েজিদ এলাকার ডেবারপাড়ে ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (২৭ জুন) রাত ৮টার দিকে খালার বাসায় যাওয়ার পথে ওই কিশোরী ধর্ষিত হয়।

এ ঘটনায় ধর্ষক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোরী গতকাল রাত ৮টার দিকে তার খালার বাসা থেকে নিজবাসায় ফিরছিল। এ সময় আনোয়ার হোসেন ও তার সহযোগী মিলে তাকে জোর করে পাহাড়ের দিকে নিয়ে ধর্ষণ করে। কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে বায়োজিদ থানার একটি টিম গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। এরপর পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করে। রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

বায়োজিদ বোস্তামি থানার ওসি প্রিটন সরকার বলেন, ডেবার পাড় এলাকায় একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। আমরা ভিকটিমকে হাসপাতালে পাঠিয়েছি। ধর্ষণে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের মা থানায় আছে। এই ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...