ছাত্রদল নেতা অভির খুনিদের গ্রেপ্তারের দাবি

0

মাদক সন্ত্রাসীদের হাতে ছাত্রদল নেতা মীর সাদেক অভি হত্যাকাণ্ডে জড়িত খুনিদের সাতদিনের মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়েছে নগর ছাত্রদল।

রোববার (২৮ জুন) চট্টগ্রাম প্রেস ক্লাবের একটি হলে হত্যাকাণ্ডের বিষয়ে নগর ছাত্রদলের সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নগর ছাত্রদল সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ।

এসময় তিনি বলেন, মঙ্গলবার (৩০ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনারকে স্মারকলিপি দেওয়ার কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

নগর ছাত্রদলের পক্ষ থেকে অভি হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারে আলটিমেটাম দিয়ে নগর ছাত্রদল সভাপতি সিরাজ উল্লাহ বলেন, অবিলম্বে চিহ্নিত হত্যাকারীদের গ্রেপ্তার করতে হবে, না হয় আমরা রাজপথে আন্দোলনের কর্মসূচি নিয়ে ঝাঁপিয়ে পড়বো।

সিএমপি কমিশনারের নিকট হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারে কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান শহীদ অভির শোকাহত মা শিরিন আকতার। অভির মা কান্নাজড়িত কণ্ঠে তার একমাত্র ছেলে হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ অভির মা শিরিন আকতার, নগর ছাত্রদলের সহসভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, নগর ছাত্রদল নেতা মো. মহসিন কবীর আপেল, আবু বক্কর সিকদার, এসএম রুম্মান আজফার, রিফাত হোসেন শাকিল, সামিয়াত আমিন জিসান, আবদুল্লাহ আল হাসান সোনামানিক, কুতুব উদ্দীন নয়ন, কামরুল হোসেন কুতুবী, এনকে রিয়াদ, এন মো. রিমন, গাজী মো. শওকত, কাইমুর রশীদ বাবু, রবিউল হোসেন বাবলু, আরশে আজিম আরিফ, ইফাদ আহমেদ রাসেল, মঈনুল ইসলাম আরমান ও মুনির আবদুল্লাহ রাফী।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...