চট্টগ্রামে আরও ৬৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪

চট্টগ্রামের চারটি ল্যাবে ৫৯০ জনের নমুনায় আরও ৬৪ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে ৪৩ জন নগরের ও ২১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ৭ হাজার ৬৮৯ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫ হাজার ২৪১ জন নগরের ও ২ হাজার ৪৪৮ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় ২৫ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৩৩ জন করোনা রোগী।

- Advertisement -google news follower

এছাড়া গত ২৪ ঘন্টায় নগরে ৩ জনের ও উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন ১৬৯ জন। এর মধ্যে ১৩১ জন নগরের ও ৩৮ জন উপজেলার বাসিন্দা।

রোববার (২৮ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

- Advertisement -islamibank

শনিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৭৪ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১১ জন নগরের ও ১২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ২০০ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ১৪ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১২ জন নগরের ও ২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১ জন ও বিভিন্ন উপজেলার ৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৮২ জনের নমুনা পরীক্ষা করে ২০ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১৯ জন নগরের ও ১ জন উপজেলার।

গত ২৪ ঘন্টায় ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, শেভরণ ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, বাঁশখালীর ১, পটিয়ার ১, বোয়ালখালীর ৩, রাঙ্গুনিয়ার ৫, রাউজানের ৪, হাটহাজারীতে ২, মিরসরাইয়ের ১ ও সীতাকুণ্ডের ৩ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM