ডা. জাফরুল্লাহর শরীরে নতুন ব্যাকটেরিয়া পাওয়া গেছে

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে আরও কিছুদিন হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হবে বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

- Advertisement -

তিনি বলেন, তাঁর শরীরে করোনার ইনফেকশন নেই। তবে নতুন ব্যাকটেরিয়া পাওয়া গেছে।

- Advertisement -google news follower

শনিবার (২৭ জুন) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এই তথ্য জানান।

জাহাঙ্গীর আলম মিন্টু জানান, শনিবার বিকেলে তিনি ডা. জাফরুল্লাহ চৌধুরীর সঙ্গে দেখা করেন। এ সময় ডা. জাফরুল্লাহ বলেন, গণস্বাস্থ্যের কিটের নিবন্ধনের অনুমতি না দিয়ে জনগণের অধিকারের প্রতি ঔষধ প্রশাসন অন্যায় করেছে। কিটের ব্যাপারে সবার সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

- Advertisement -islamibank

ঐক্যফ্রন্টের দপ্তরপ্রধান বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর জ্বর আছে। কথা বলেন আস্তে আস্তে। নিয়মিত এন্টিবায়োটিক দিতে হচ্ছে। কিডনি ডাইলোসিস করছেন। শরীর দুর্বল। অক্সিজেন প্রয়োজন হয় না।

ডা জাফরুল্লাহ মানসিকভাবে উজ্জীবিত আছেন মন্তব্য করে মিন্টু জানান, চিকিৎসাধীন অবস্থায়ও গণস্বাস্থ্যের বিভিন্ন প্রতিষ্ঠানের খোঁজ নিচ্ছেন। দেশবাসীর খোঁজ নিচ্ছেন। করোনা থেকে উত্তরণে করণীয় ও প্রস্তাবিত বাজেট নিয়ে লেখালেখি করছেন।

উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM