যুবলীগ কর্মী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

0

সাতকানিয়ার বারদোনা এলাকায় যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান হত্যা মামলার প্রধান আসামি সোহেল পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। নিহত সোহেল বারদোনা ৭নং ওয়ার্ড আদর্শপাড়ার মো. আলীর ছেলে।

শনিবার (২৭ জুন) ভোরে উপজেলার গারাংগিয়া মাদরাসার পশ্চিম পাশে কোতোয়াল দিঘীর পাড় এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। সাতকানিয়া থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোবারক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ জুন বিকেলে সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক ব্যবসায়ীদের হাতে ছুরিকাঘাতে খুন হন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ সময় মোসাদ্দেকুর রহমানের ভাই ফয়সালুর রহমানকেও ছুরিকাঘাত করা হয়।

মোসাদ্দেকুর রহমান বারদোনা এলাকার মাহবুবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। বারদোনা এলাকায় সামাজিক সংগঠনের ব্যানারে তিনি মাদক বিরোধী কার্যক্রম করে আসছিলেন। মোসাদ্দেকুর রহমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আমিনুল ইসলামের অনুসারী।

স্থানীয় সূত্র জানায়, সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলেন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ নিয়ে সোহেলের রোষানলে পড়েন মোসাদ্দেকুর।

এ ঘটনার রেশ ধরে ২২ জুন বিকেলে মোসাদ্দেকুর রহমানকে পেয়ে ছুরিকাঘাত করে সোহেল ও তার সহযোগীরা। ঘটনার পর থেকে পলাতক ছিলেন সোহেল।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...