নমুনা না দিয়েও করোনা পজিটিভ তিনি!

ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে নমুনা না দিয়েই করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছেন চট্টগ্রামের দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার এম এ হোসাইন।

- Advertisement -

সোমবার (২২ জুন) সকাল ৯টা ৫৪ মিনিটে স্বাস্থ্য অধিদপ্তরের নির্ধারিত ০১৭২৯০২৪৬১২ নাম্বার থেকে নিজের মোবাইল নাম্বারে করোনা পজিটিভ উল্লেখ করা অফিসিয়াল মেসেজ পান তিনি।

- Advertisement -google news follower

সেখানে উল্লেখ করা হয়েছে, গত ১৭ জুন করোনাভাইরাস পরীক্ষার জন্য ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে নমুনা দেন চট্টগ্রামের বাসিন্দা এম এ হোসাইন। একইদিন নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ পাওয়া গেছে।

অথচ ১৭ জুন ঢাকা নয়, চট্টগ্রামেও নমুনা দেননি এম এ হোসাইন। এরপরও তাকে পজিটিভ উল্লেখ করে অফিসিয়াল এসএমএস পাঠিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। যদিও গত ৬ জুন নমুনা দিয়ে ১৪ দিন পর ১৯ জুন পজিটিভ ফলাফল পেয়েছিলেন চট্টগ্রামের তরুণ এ সাংবাদিক।

- Advertisement -islamibank

জানতে চাইলে দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার এম এ হোসাইন বলেন, আজকে এসএমএস করে স্বাস্থ্য অধিদপ্তর জানালো ১৭ জুন নাকি আমি নমুনা দিয়েছি। তাও আবার ঢাকায়। তারা সেটা ১৭ জুনই পরীক্ষা করেছে। সে পরীক্ষার ফলাফল পজিটিভ! অথচ ১৭ জুন আমি কোনো নমুনা দিইনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM