বান্দরবানে দ্বিগুণ গতিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

বান্দরবানে স্বাস্থ্যকর্মী’সহ আরও ২৮ জনের শরীরে করোনা  শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যাটা বেড়ে দাড়ালো ১৩৯ জনে।

- Advertisement -

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, বৃহস্পতিবার (১৮ জুন) ‘রাতে কক্সবাজার  ল্যাবে বান্দরবান জেলার ১৮৭টি নমুনা পরীক্ষায়  নতুন করে ২৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

- Advertisement -google news follower

এরমধ্যে সদরে ২২ জন এবং লামায় ৬ জন। আক্রান্তের হার যেন ঝড়ের গতিতে এগিয়ে যাচ্ছে। নতুন শনাক্তদের মধ্যে স্বাস্থ্য কর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, প্রশাসনের স্টাফ, শ্রমিক এবং ইতিপূর্বে শনাক্তদের আত্মীয়স্বজনের সংখ্যাই বেশি। জেলায় করোনায় শিশু আক্রান্তের সংখ্যাটাও উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাচ্ছে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা বলেন, চব্বিশ ঘন্টায় ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ফলাফলে ২৮ জন নতুন শনাক্ত হয়েছে। যা গতদিনের তুলনায় দ্বিগুণ। এটি আমাদের জন্য খুবই উদ্বেগজনক। মানুষজন সচেতন এবং সতর্ক হয়ে স্বাস্থ্য বিধি না মানলে সংক্রমণ রোধ করা কোনোভাবেই সম্ভব নয়।

- Advertisement -islamibank

প্রসঙ্গত: করোনা সংক্রমণ রোধে গত ১০ জুন বান্দরবান পৌরসভা, সদর ও রুমা উপজেলা এ তিনটি এলাকা’কে রেড জোন ঘোষণা করে লকডাউন করেছে প্রশাসন।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM