কাতার এয়ারওয়েজের ঢাকা অফিস বন্ধ

0

কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কার্যালয় সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। টিকিট প্রত্যাশী যাত্রীদের ভিড়ের কারণে অফিস বন্ধ করা হয়েছে বলে জানায় বিমান সংস্থাটি। তবে যাত্রীদের অনলাইনে ও ইমেইলে টিকেট বুকিং দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে এয়ারওয়েজ কর্তৃপক্ষ।

সংস্থাটির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত তিন মাসে যাত্রীদের বিপুলসংখ্যক বুকিং দেওয়া ছিল। তাই টিকিট প্রত্যাশী প্রবাসীদের অতিরিক্ত চাপ ও করোনাকালীন শারীরিক নিরাপদ দূরত্ব মেনে না চলায় রাজধানী তেজগাঁওয়ে অবস্থিত কার্যালয়টি সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হলো। বুকিং সংক্রান্ত তথ্যের জন্য যাত্রীদের ফোনে বা ইমেইলে যোগাযোগ করতে বলা হয়েছে।

গত ১৬ জুন বাংলাদেশ থেকে কাতার এয়ারওয়েজ সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার অনুমতি পেয়েছে। এজন্য তারা বিভিন্ন গন্তব্যে টিকিট বিক্রি শুরু করে।

বাংলাদেশে করোনা সংক্রমণের ঝুঁকিতে থাকায় শুধু কাতারে প্রবেশ করতে পারবে না বাংলাদেশিরা। তবে দোহা বিমানবন্দরকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে ইউরোপ আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে যেতে পারবে বাংলাদেশি যাত্রীরা। অন্যান্য রুটে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকায় ইউরোপ-আমেরিকাগামী যাত্রীদের ব্যাপক চাহিদা রয়েছে কাতার এয়ারওয়েজের টিকিটের।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...