চট্টগ্রামে ফের ৪ মৃত্যু, শনাক্ত আরও ১৭৮

0

চট্টগ্রামে ৭৯৬ জনের নমুনায় আরও ১৭৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ১০৩ জন নগরের ও ৭৫ জন বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে চারজনের। এর মধ্যে তিনজন নগরের ও একজন উপজেলার।

বৃহস্পতিবার (১৮ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

বুধবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৯৭ জনের নমুনা পরীক্ষায় ৪৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৯ জন নগরের ও ৩৪ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৫৫ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৭ জন নগরের ও ১৮ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪২ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৫ জন ও বিভিন্ন উপজেলার ১৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৫০ জনের নমুনা পরীক্ষা করে ৬৩ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৫৯ জন নগরের ও ৪ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রামের বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালের লাবে ১৩৯ জনের নমুনা পরীক্ষায় নগরের ২৩ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৩১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে চট্টগ্রামের সাতকানিয়ার ৩ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে সাতকানিয়ার ৭, বাঁশখালীর ২, আনোয়ারার ৫, চন্দনাইশের ৩, পটিয়ার ১, বোয়ালখালীর ১৬, রাউজানের ১৭, ফটিকছড়ির ১ , হাটহাজারী ১২ ও সীতাকুণ্ডের ১১ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৫ হাজার ৭৬৩ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৩১ জন। সুস্থ হয়েছেন ৫৩৮ জন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...