লকডাউনে উত্তর কাট্টলী, পরিদর্শনে মেয়র নাছির

নগরের ১০নং উত্তর কাট্টলী এলাকায় লকডাউন শুরু হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) রাত ১২টা ১ মিনিট থেকে এ ওয়ার্ডের ২০টি প্রবেশপথের ১৪টি বন্ধ হয়ে গেছে। জরুরি প্রয়োজনে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, স্বেচ্ছাসেবক ও আইনশৃঙ্খলা বাহিনীর গাড়ি চলাচলের জন্য খোলা থাকবে ৬টি সড়ক।

- Advertisement -

এর আগে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন মঙ্গলবার রাত ১১টার দিকে এই এলাকা পরিদর্শনে আসেন। এসময় তিনি ওয়ার্ড কার্যালয়ের কন্ট্রোল রুমে লকডাউন কর্মসূচির সার্বিক বিষয় নিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করেন।

- Advertisement -google news follower

আলোচনায় কাউন্সিলর নিছার উদ্দিন আহমদ মঞ্জু, সংরক্ষিত কাউন্সিলর আবিদা আজাদ, লে কর্ণেল এইচ এম আনোয়ার আলী, পাহাড়তলী জোনের এসি আরিফ হোসেন, আকবারশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজ রহমান, পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান, আকবরশাহ থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি লোকমান আলী, ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন চৌধুরী ও মেয়রের একান্ত সচিব আবুল হাশেমসহ মহল্লা কমিটির স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM