লক্ষ্মীপুরে করোনা উপসর্গে ৩ মৃত্যু

লক্ষ্মীপুরে জ্বর ও সর্দি নিয়ে মারা গেছেন রায়পুর বাজারের ব্যবসায়ী ও লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম।

- Advertisement -

মঙ্গলবার (১৬ জুন) দুপুরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

- Advertisement -google news follower

এছাড়া করোনা আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রায়পুরের কেরোয়া ইউনিয়ন সাবেক ছাত্রলীগ নেতা আ স ম ফয়সাল। অপরদিকে একইদিন রামগঞ্জে আরো একজন করোনাআক্রান্ত হয়ে মারা গেছেন। এ নিয়ে ২৪ ঘণ্টায় মারা যায় তিনজন।

সিভিল সার্জন ডা. আব্দুল গফফার এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি জয়নিউজকে বলেন, ধর্মীয় নিয়ম মেনে মৃতদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জেলা স্বাস্থ্যবিভাগ এ পর্যন্ত নয় জনের মৃত্যু রেকর্ড করেছে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জন চন্দ্র পাল জয়নিউজকে বলেন, গত কয়েকদিন থেকে করোনায় মৃত ও আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় মঙ্গলবার (১৬ জুন) ভোর থেকে জেলা সদরসহ অপর পাঁচটি উপজেলা লকডাউন শুরু হয়েছে। এর মাঝে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে রামগঞ্জ পৌরসভা, রায়পুর পৌরসভাসহ জেলা সদরের প্রাণকেন্দ্র লক্ষ্মীপুর পৌরসভার ৬, ৭, ১৫ এবং ৫নং ওয়ার্ডের আংশিক এবং সদর উপজেলার ৭টি ইউনিয়ন দক্ষিণ হামছাদী, দালালবাজার, পার্বতীনগর, বাঙ্গাখাঁ, কুশাখালী, মান্দারী ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন।

এছাড়া রামগতি পৌরসভার চর আলেকজান্ডার, কমলনগর উপজেলার চরলরেঞ্চ, চরফলকন, হাজিরহাট ও তোরাবগঞ্জ রেড জোন  হিসেবে ঘোষণা করে জেলা ও স্থানীয় প্রশাসন এবং জেলা স্বাস্থ্য বিভাগ।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM