লক্ষ্মীপুরের ৫ উপজেলায় লকডাউন শুরু

লক্ষ্মীপুরে আজ মঙ্গলবার ভোর ৬টা থেকে ৫টি উজজেলায়  লকডাউন শুরু হয়েছে।

- Advertisement -

এর মধ্যে রেডজোন হিসেবে চিহ্নিত করা হয়েছে, লক্ষ্মীপুর পৌরসভার ৬, ৭, ১৫ এবং ৫নং ওয়ার্ডের আংশিক এবং সদর উপজেলার ৭টি ইউনিয়ন দক্ষিণ হামছাদী, দালাল বাজার, পাবর্তী নগর, বাঙ্গাখাঁ, কুশাখালী, মান্দারী, ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন।

- Advertisement -google news follower

এছাড়া রামগঞ্জ পৌরসভা, রায়পুর পৌরসভা, রামগতি পৌরসভার চর আলেকজান্ডার, কমলনগর উপজেলার চর লরেঞ্চ, চর ফলকন, হাজির হাট ও তোরাবগঞ্জ হলো রেডজোন ইউনিয়ন। গত কয়েকদিন থেকে লক্ষ্মীপুরে এ এলাকাগুলোতে কোভিড-১৯ এর সংক্রমণ আশংকাজনক হার বেড়ে যাওয়ায় এলাকাগুলোকে রেডজোন হিসেবে ঘোষণা করে জেলা ও স্থানীয় প্রশাসন এবং জেলা স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে  সোমবার (১৫ জুন)  থেকে কমলনগর লকডাউন শুরু হয়।

লক্ষ্মীপুরের ৫ উপজেলায় লকডাউন শুরু

- Advertisement -islamibank

আজ মঙ্গলবার ভোর থেকে জেলা সদরসহ অপর ৫টি উপজেলায় ফের লকডাউন শুরু হয়। এরমধ্যে লক্ষ্মীপুর সদর ও রায়পুর উপজেলা তৃতীয় বার এবং অপর ৩টি দ্বিতীয়বারের মতো লকডাউন চলছে।

এ নিয়ে স্বাস্থ্য বিভাগ এবং স্থানীয় প্রশাসনের উদ্যোগে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে।

জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এবং সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে গত ২৪ ঘন্টায় রামগঞ্জে আরো একজন  কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন। এ ছাড়াও  করোনা আক্রান্ত হয়ে ঢাকা একটি হাসপাতালে চিকিৎসার পর মারা যায় সাবেক ছাত্রলীগ  নেতা আ স ম ফয়সাল। জেলা স্বাস্থ্য বিভাগ এ পর্যন্ত ৯জনের মৃত্যু রেকর্ড করেছে।

এছাড়া নতুন করে কোভিড -১৯ শনাক্ত হয়েছে আরো ৯জনের শরীরে। এনিয়ে জেলা মোট আক্রান্ত হয়েছে ৪৪৮জন।

জয়নিউজ/মনির/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM