বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে ইউপি সদস্য নিহত

0

বান্দরবানের বাকিছড়ায় সন্ত্রাসীদের গুলিতে এক ইউপি সদস্য (মেম্বার) নিহত হয়েছেন। সোমবার (১৫ জুন) রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাকিছড়া এলাকায় ঘরের মধ্যে ঢুকে ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য চাইনা ছাহ্লা মারমাকে গুলি করে সন্ত্রাসীরা। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে

আহত অবস্থায় ওই ইউপি সদস্যকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। কিন্তু পথ্যিমধ্যে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কুহালং ইউনিয়ন চেয়ারম্যান সানুপ্রু মারমা বলেন,  পায়ের উপরের অংশে রানের মধ্যে গুলি লাগার পর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রামে পাঠানো হয়েছিল। কিন্তু নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে শনিবার (১৩ জুন) গভীররাতেও রাজবিলা ইউনিয়নের বাঘমারা নিচের পাড়ায় গোলাগুলির ঘটনা ঘটে। আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস সংস্কার (এমএন লারমা) গ্রুপের উপর জনসংহতি সমিতি (জেএসএস) কর্মীরা হামলা চালিয়ে ছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জয়নিউজকে জানান, সন্ত্রাসীদের গুলিতে এক ইউপি সদস্য গুলিবিদ্ধ হয়ে মারা যান। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে বাঘমারায় গুলি বর্ষণের কোনো খবর পায়নি।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...