চট্টগ্রামে আরও ১৭১ জনের করোনা শনাক্ত

0

চট্টগ্রামে ৫৯৯ নমুনায় আরও ১৭১ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭৯ জন নগরের ও ৯২ জন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে তিনজনের। সুস্থ হয়েছেন ৫৬ জন; এর মধ্যে নগরের ১৭ জন ও বিভিন্ন উপজেলার ৩৯ জন।

মঙ্গলবার (১৬ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

সোমবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৩৫ জনের নমুনা পরীক্ষায় ৪৬ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১৯ জন নগরেরর ও ২৭ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৫৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১৯ জন নগরের ও ৪০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষা করে বিভিন্ন উপজেলার ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে একজন নগরের ও বাকি ১৪ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৩৭ জনের নমুনা পরীক্ষা করে ৪২ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৪০ জন নগরের ও ২ জন বিভিন্ন উপজেলার।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে চট্টগ্রামের ৯ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ায় ১২, সাতকানিয়ায় ১২, বাঁশখালীতে ১, আনোয়ারায় ৫, বোয়ালখালীতে ১০, রাউজানে ২০, ফটিকছড়িতে ৫, হাটহাজারীতে ১১, মিরসরাইয়ে ১২ ও সীতাকুণ্ডের ৪ জন আছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৫ হাজার ৪০৬ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন অন্তত ১২৪ জন। সুস্থ হয়েছেন ৪৫৮ জন।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...