হাটহাজারীতে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট

0

হাটহাজারীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মানহানিকর পোস্ট দেওয়া হয়েছে। আব্দুল কাইয়ুম ফতেহপুরী নামে এক ব্যক্তি এটি করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

রোববার (১৪ জুন) রাতে উপজেলা ছাত্রলীগের পাঁচ নেতা পৃথকভাবে থানা পুলিশের কাছে এ অভিযোগ করেন।

আব্দুল কাইয়ুম ফতেহপুরী হাটহাজারীর ফতেপুর ইউনিয়নের লতিফাপাড়ার কাশেম শিকদার বাড়ির আব্দুল মালেকের ছেলে।

এদিকে এ ঘটনায় প্রথমে অভিযোগ করেন উপজেলা ছাত্রলীগ সদস্য মোনায়েম আহমেদ সুহান। এরপর একে একে অভিযোগ দেন উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন জয়, কলেজ ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা কেআই জিহান ও কলেজ ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান হায়াত।

অভিযোগে উল্লেখ করা হয়, আব্দুল কাইয়ুম ফতেহপুরী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহকে নিয়ে উপহাস করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যু কামনা করেন। ফেসবুকে আব্দুল কাইয়ুম ফতেহপুরী লিখেন  ‘ধুর! আবুল তাবোল উইকেট পড়তেছে, আমরা সরাসরি জননীর আশায় আছি।’

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ আলম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দিয়েছেন এমন একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখা হচ্ছে। অভিযুক্তকে খুঁজে বের করে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা সভাপতি আরিফুর রহমান রাসেল জয়নিউজকে বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের ভাবমূর্তি বিনষ্ট করতেই আব্দুল কাইয়ুম ফতেহপুরী এ কাজটি করেছেন। এটি আমার নজরে আসার সঙ্গে সঙ্গে থানায় অভিযোগ দিয়েছি। আশাকরি, পুলিশ আসামিকে আইনের আওতায় আনবেন।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...