চট্টগ্রামে নতুন করে ১৫১ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে ৭০৩ জনের নমুনা পরীক্ষায় আরও ১৫১ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ৮৯ জন নগরের ও ৬২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -

সোমবার (১৫ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।

- Advertisement -google news follower

রোববার (১৪ জুন) ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৩৫ জনের নমুনা পরীক্ষায় ৫১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ২৮ জন নগরেরর ও ২৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির (সিভাসু) ল্যাবে ১৫৩ জনের নমুনা পরীক্ষা করে ৩৫ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৯ জন নগরের ও ২৬ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষা করে বিভিন্ন উপজেলার ১০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭৬ জনের নমুনা পরীক্ষা করে ৪৮ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৪৬ জন নগরের ও ২ জন বিভিন্ন উপজেলার।

ইম্পেরিয়াল হাসপাতালের ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষায় নগরের ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলা পর্যায়ে আক্রান্তদের মধ্যে লোহাগাড়ায় ২, সাতকানিয়ায় ১, বাঁশখালীতে ৫, আনোয়ারায় ১, চন্দনাইশে ৪, পটিয়ায় ১৩, বোয়ালখালীতে ২, রাঙ্গুনিয়ায় ১১, ফটিকছড়িতে ৯, হাটহাজারীতে ৯, মিরসরাইয়ে ১ ও সীতাকুণ্ডের ৪ আছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৫ হাজার ২৩৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন অন্তত ১২১ জন। সুস্থ হয়েছেন মোট ৪০২ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM