গর্ভবতী মায়েদের চিকিৎসাসেবায় রামু সেনানিবাস

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছে রামু সেনানিবাস।

- Advertisement -

রোববার (১৪ জুন) সকালে কক্সবাজারের খুরুশকুল আশ্রায়ণ প্রকল্প স্কুল মাঠে সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক দল এ সেবা দেন।

- Advertisement -google news follower

 

গর্ভবতী মায়েদের চিকিৎসাসেবায় রামু সেনানিবাসজানা গেছে, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে রোববার সকাল থেকে দিনব্যাপী এ মেডিক্যাল ক্যাম্পে অন্তঃসত্ত্বাদের সাধারণ স্বাস্থ্য পরীক্ষা এবং অস্থায়ী ল্যাবে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। মাতৃত্বকালীন চিকিৎসাসেবা দিয়েছেন সেনাবাহিনীর দক্ষ ও বিশেষজ্ঞ মহিলা চিকিৎসকরা।

- Advertisement -islamibank

করোনাকালীন সময়ে প্রসূতি মায়েরা যাতে সহজেই চিকিৎসাসেবা পেতে পারে সেই উদ্দেশ্য নিয়ে বিনামূল্যে মেডিক্যাল ক্যাম্প পরিচালনা করা হয়। এ ক্যাম্পে অন্তঃসত্ত্বা মায়েদের প্রয়োজনীয় ওষুধসামগ্রী বিনামূল্যে দেওয়া হয় বলে জানান সেনা কর্মকর্তারা।

গর্ভবতী মায়েদের চিকিৎসাসেবায় রামু সেনানিবাস

রামু সেনানিবাস জানায়, বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের নির্দেশনায়, রামু সেনানিবাসের ১০ পদাতিক ডিভিশনের জিওসির সার্বিক নির্দেশনায় মুজিবর্ষ উপলক্ষে সেনাবাহিনী বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে। এরই ধারাবাহিকতায় এবার জেলার গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়ার লক্ষ্যে সেনাবাহিনী  এ উদ্যোগ গ্রহণ করেছে ।

জয়নিউজ/খালেদ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM