গাউছিয়া কমিটিকে অ্যাম্বুলেন্স দিলেন ব্যবসায়ী আলমগীর পারভেজ

চট্টগ্রামে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে শুরু থেকেই কাজ করছে গাউছিয়া কমিটি বাংলাদেশ। আর এ মহৎ কাজে সহযোগিতায় এগিয়ে এলেন দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির পরিচালক, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক এবং জয়নিউজ পরিচালক আলমগীর পারভেজ।

- Advertisement -

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে মরদেহ পরিবহনে তিনি গত ১২ জুন (শুক্রবার) গাউছিয়া কমিটিকে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেন।

- Advertisement -google news follower

গাউছিয়া কমিটি বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন খাতুনগঞ্জের এম আর এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক সমাজকর্মী আলমগীর পারভেজ। এরই অংশ হিসেবে গত শুক্রবার মরদেহ পরিবহনে তিনি একটি অ্যাম্বুলেন্স প্রদান করেন। যাতে গাউছিয়া কমিটি সহজে মরদেহ পরিবহনের মাধ্যমে দাফন কাজ করতে পারে। করোনা দুর্যোগে একজন মানবতার সেবক হিসেবে এগিয়ে আসায় আমরা তাঁর জন্য শুকরিয়া আদায় করছি।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM