চট্টগ্রামে অক্সিজেনের অভাবে আ.লীগ নেতার মৃত্যু

অক্সিজেনের অভাবে সীতাকুণ্ড পৌর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ শাহ আলম (৪৮) মৃত্যুবরণ করেছেন। শনিবার রাত (১৩ জুন) রাত ১১টার দিকে চট্টগ্রামের জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

- Advertisement -

শাহ আলমের ভাইয়ের ছেলে আশরাফ শোভন জানান, গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে তার চাচা শাহ আলম ফৌজদারহাটের বিআইটিআইডি হাসপাতালে ভর্তি হন। শনিবার তার নমুনায় করোনাভাইরাসের জীবাণু শনাক্ত হয়। তারপর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় শনিবার তাকে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার আরও অবনতি ঘটতে থাকলে তাকে সেখান থেকে বিকালে আন্দরকিল্লার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, বিকেল থেকেই চাচার শ্বাসকষ্ট বাড়তে থাকে। এ সময় ডাক্তারদেরকে আমরা অনেক অনুরোধ করেছি তাকে অক্সিজেন দেওয়ার জন্য। জেনারেল হাসপাতালে নেওয়ার পর সেখানে চরম অবহেলার শিকার হন আমার চাচা। কোনো ডাক্তার ভালো করে দেখলেনও না। একটা অক্সিজেনের বোতল নিয়ে সবাই টানাটানি করছেন। শেষ পর্যন্ত অক্সিজেনের অভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM