করোনা জয় করলেন ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে গণস্বাস্থ্য কেন্দ্রের কর্তৃপক্ষ। শনিবার রাতে (১৩ জুন ) গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

ফেসবুক পোস্টে বলা হয়েছে, আল্লাহর রহমতে ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা এন্টিজেন নেগেটিভ এবং এন্টিব‌ডি ফর কো‌ভিড ১৯ পজিটিভ (+++)। আমরা উনার ‘GR COVID-19 Rapid Dot Blot IgG’ পরীক্ষাও ক‌রে‌ছি। উনি সেখা‌নেও প‌জিটিভ অর্থাৎ উনার সি‌রোকনভার্সান হ‌য়ে‌ছে।

- Advertisement -google news follower

ডা. মুহিব উল্লাহ খোন্দকার ওই পোস্টে আরও বলেন, উনার সব পরীক্ষা উনার নি‌জের প্রতিষ্ঠান গণস্বাস্থ্য-আরএনএ বা‌য়ো‌টেক উদ্ভা‌বিত Rapid Testing Kit দি‌য়ে করা হ‌য়ে‌ছে। উ‌নি বর্তমা‌নে কোভিড নে‌গে‌টিভ নিউ‌মো‌নিয়া‌তে ভুগ‌ছেন। বাড়তি অক্সিজেন ছাড়াই তিনি অক্সিজেন স্যাচুরেশন ৯৫% রাখতে পেরেছেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশবাসীর কা‌ছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বলেও ফেসবুক পোস্টে জানানো হয়।

- Advertisement -islamibank

এর আগে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের পরীক্ষায় গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পিসিআর পরীক্ষাতেও তার করোনাভাইরাস সংক্রমণ ফলাফল পজিটিভ আসে। এরপর থেকেই তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM