‘রেডি’ হতে বললেন মওদুদ!

আগামী ১ অক্টোবর থেকে সরকারের বিরুদ্ধে সর্বাত্মক আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়ে বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন, ‘আসুন, পহেলা অক্টোবর থেকে রেডি হয়ে যান। আমরা এবার খালি মাঠে গোল দিতে দেব না। জনগণকে নিয়েই আমরা মাঠে থাকবো।‘

- Advertisement -

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ‘জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’ এর উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

মওদুদ বলেন, ‘স্বৈরাচারী সরকারকে অপসারণ করতে হলে সারা জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। জাতীয় ঐক্য প্রক্রিয়াকে আরও শক্তিশালী করতে হবে। মাঠে নামতে হবে। জনগণের জোয়ার এই সরকারকে দেখাতে হবে এবং তা দেখবে সরকার।

জাতীয়তাবাদী প্রজন্ম ৭১ এর সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে এ আলোচনা সভায় অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় নেতা আশরাফউদ্দিন বুকুল, আবদুস সালাম আজাদ, রফিক শিকদার, জাসাসের শাহরিন ইসলাম শায়লা বক্তব্য দেন।

- Advertisement -islamibank

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM