স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা!

0

লক্ষ্মীপুরের গোপিনাথপুর এলাকায় হিরামনি নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ওই স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে এ ঘটনা ঘটানো হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (১২ জুন) বিকালে এ ঘটনা ঘটে।

নিহত হিরামনি পালেরহাট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে ওই এলাকার হারুনুর রশিদের মেয়ে।

পুলিশ জানান, শুক্রবার বিকালে শিক্ষার্থীর নিজ বাড়ি আজিম উদ্দিন পাটোয়ারি বাড়ি থেকে স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ক্যান্সার আক্রান্ত নিহতের বাবার (হারুনুর রশিদ) চিকিৎসার জন্য মা-মেয়ে হিরামনিকে বাড়িতে একা রেখে তার বাবাকে নিয়ে ঢাকায় যান। এ সুযোগে তাকে বাড়িতে একা পেয়ে নির্যাতন শেষে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

শুক্রবার বিকালে বাড়িতে হিরামনির মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হিরামনির মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মোছলেহ্ উদ্দিন জয়নিউজকে বলেন, ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জয়নিউজ/আতাউর/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...