বান্দরবানের জেলা প্রশাসক করোনা পজিটিভ

করোনায় আক্রান্ত হয়েছেন বান্দরবান জেলা প্রশাসক এবং জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দাউদুল ইসলাম। বৃহস্পতিবার (১২জুন) কক্সবাজার ল্যাব থেকে তার রিপোর্ট করোনা পজিটিভ আসে।

- Advertisement -

বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামীম হোসেন। তিনি বলেন, নমুনা পাঠানোর পর জেলা প্রশাসকের করোনা পজিটিভ এসেছে। এসময় জেলা প্রশাসকের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান।

- Advertisement -google news follower

এছাড়া একই দিনে বান্দরবানের বেসরকারি ক্লিনিক হিলভিউ হাসপাতালের আরএমও ডা. কামরুলের রিপোর্টও পজিটিভ আসে। এ নিয়ে বান্দরবানে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮ জনে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, জেলা প্রশাসক ও একজন চিকিৎসক এই দুইজনই বৃহস্পতিবার বান্দরবান জেলায় করোনা পজিটিভ হয়েছেন।

- Advertisement -islamibank

গত ৬ জুন শনিবার পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির রিপোর্ট করোনা পজিটিভ হয়। বর্তমানে মন্ত্রী ঢাকার সামরিক হাসপাতালের আইসোলেশনে আছেন। এর পর মন্ত্রীর এপিএসসহ বান্দরবানে একদিনে ১৪জন করোনায় আক্রান্ত হন। হঠাৎ করেই করোনা দ্রুত ছড়ানোর ফলে ১০ জুন থেকে বান্দরবানকে রেড জোন হিসেবে লকডাউন করা হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM