‘জুরাছড়িতে খাদ্য সংকটে জুম চাষিরা’

করোনাভাইরাসের অঘোষিত লকডাউনের তীব্রতা আরো বৃদ্ধি পেয়েছে। জুরাছড়ির দুর্গম অঞ্চলে খাদ্য সংকটে আছে জুম চাষিরা। সরকারের পাশাপাশি বেসরকারি উন্নয়ন সংস্থাকে প্রান্তিক জুম চাষীদের সংকটময় মুহূর্তে সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা।

- Advertisement -

উপজেলার মৈদং ইউনিয়নের ফকিরাছড়ি বাজারে দুমদুম্যা ইউনিয়নের হাম প্রাদুর্ভাব এলাকায় নিরাপদ পানি ও জরুরি চিকিৎসা সহায়তা দেওয়ার অনুষ্ঠান উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

স্টার্ট ফান্ড বাংলাদেশ ও ইউকেএইডের সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংস্থা আশিকা ডেভেলপমেন্ট এসোসিয়েটস জুরাছড়ি দুমদুম্যা ইউনিয়নের ৩শ পরিবারের মাঝে মঙ্গলবার (৯ জুন) বিকালে এসব বিতরণ করা হয়।

দুমদুম্যা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাধন কুমার চাকমার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনন্যা চাকমা, শিক্ষা কর্মকর্তা কৌশিক চাকমা, সমাজসেবা কর্মকর্তা মু. মাহমুদুল হাসান, স্থানীয় হেডম্যান ও সাবেক মৈদং ইউপি চেয়ারম্যান সম্রাট চাকমা, আশিকার মনিটরিং কর্মকর্তা রবিন চাকমা ও সুস্বপন চাকমা।

জয়নিউজ/সুমন্ত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM