করোনার মধ্যেও জায়গা দখলে মহিউদ্দীন বাচ্চু

সংবাদ সম্মেলনে অভিযোগ

0

নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চুর বিরুদ্ধে খুলশী গার্ডেন ভিউ হাউজিং সোসাইটির বিভিন্ন প্লট দখলের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ জুন) বিকেল ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে একটি হল রুমে খুলশী গার্ডেন ভিউ হাউজিং সোসাইটি মালিক এসএম জমির উদ্দীন এক সাংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

জানা যায়, খুলশী গার্ডেন ভিউ হাউজিং সোসাইটিতে (১ জুন) গভীর রাতে মহিউদ্দীন বাচ্চু লোকবল নিয়ে জমি দখলের করতে যান। হাউজিং সোসাইটিতে গিয়ে কেয়ারটেকার সাহাবউদ্দীনকে মারধর করেন। একপর্যায়ে কেয়ারটেকারের ঘর ভেঙ্গে দেন। এরপর হাউজিং সোসাইটি মালিক এসএম জমির উদ্দীনের অবিক্রিত প্লটগুলো দখল করার হুমকি দেন।

অভিযোগের আগে সাংবাদিকদের মাধ্যমে জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী ও প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এসএম জমির উদ্দীন অভিযোগ করেন, মহিউদ্দীন বাচ্চু (২ জুন) সকাল ১১ টায় পুনরায় ওই প্লটে দলবল সহকারে গিয়ে এই জায়গার মালিক বায়না সূত্রে মহিউদ্দীন বাচ্চু সাইনবোর্ড লাগিয়ে দেয়। কি মূল্যে সাইনবোর্ড দিতেছে জিজ্ঞেস করলে, বাচ্চু ও তার দলের লোকজন কেয়ারটেকারকে মেরে ফেলার হুমকি দেয়।

এর আগে মহিউদ্দীন বাচ্চু (৮ এপ্রিল) জমির মালিক জমির উদ্দীনের মোবাইলে ফোন করে বলেন, জমির ভাই, আমাকে বাসায় লোক পাঠাতে বাধ্য না করলে ভালো হয়। পরে প্রতিনিয়ত এসএমএস পাঠিয়ে হুমকি দেন মহিউদ্দীন বাচ্চু।

জমির মালিক জমির আরো বলেন, যখন-তখন ফোন করে সমঝোতার নামে মহিউদ্দীন বাচ্চু ও এসএম বজলুর রশিদের ওয়াসা এলাকার চেম্বারে আমেকে যেতে বাধ্য করেন। বেশ কয়েকবার রাত ২টা-৩টা পর্যন্ত বসিয়ে রেখে আমার উপর মানসিক নির্যাতন চালায়। মহিউদ্দীন বাচ্চু মিডিয়ায় অপপ্রচার চালাচ্ছে আমি উনাকে প্লট বুঝিয়ে দিয়েছি। আমি কখনো উনার কাছে প্লট বিক্রি করিনি এবং বায়নানামা মূল্যে আবদ্ধ হইনি।

তিনি আমাকে হুমকি দিয়ে বলেন, এতো কিছু বুঝি না। জায়গা ছেড়ে চলে যান। অন্যথায় পরিস্থিতি ভালো হবে না। এভাবে প্রতিনিয়ত মহিউদ্দীন বাচ্চু ও তার সন্ত্রাসী বাহিনী সোসাইটির লোকজনকে হুমকির মুখে রেখেছেন।

এ বিষয়ে নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু জানান, তিনি বিভিন্ন এলাকায় অনেকগুলো জায়গা ক্রয় করেছেন। তবে জমির সাহেবের কোনো জায়গায় জোর করে তিনি সাইনবোর্ড লাগাননি।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...