জেনারেল হাসপাতালে অক্সিজেন দিল বিএসএম গ্রুপ

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত মুমুর্ষ রোগীদের চিকিৎসার্থে ক্লো মিটারসহ ১৩টি অক্সিজেন সিলিন্ডার দিলেন বিএসএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরী।

- Advertisement -

সোমবার (৮ মে) দুপুরে জেনারেল হাসপাতালের কোভিড-১৯ ইউনিট-২ হলি ক্রিসেন্ট হাসপাতালে এসব সামগ্রী গ্রহণ করেন চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. ফজলে রাব্বি ।

- Advertisement -google news follower

এসময় সিভিল সার্জন করোনা থেকে রক্ষা পাওয়ার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

তিনি আরো বলেন, একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুলের অনুরোধে বিএসএম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান চৌধুরী এ সংকটময় মুহুর্তে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের বাঁচানোর জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়ে যে সহযোগিতা করেছেন, এটা নিঃসন্দেহে একটি মানবিক কাজ। সমাজের বিত্তশালীরা এভাবে এগিয়ে আসলে এ মহামারি থেকে অনেকে রক্ষা পাবে।

- Advertisement -islamibank

এতে উপস্থিত ছিলেন হলি ক্রিসেন্ট হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনোয়ার হোসেন চৌধুরী, বিএসএম গ্রুপের ম্যানেজার (এডমিন ও এইচআর) মো. আলাউদ্দিন, সহকারী ম্যানেজার মো. আইয়ুব খান ও মো. মিজানুর রহমান।

জয়নিউজ/কাউছার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM