ক্রিটিক্যাল অবস্থায় আছেন নাসিম

ব্রেন স্ট্রোকের অপারেশনের পর থেকে এখন পর্যন্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার উন্নতি হয়নি। গত ২৪ ঘণ্টায় চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে ডিপ কোমায় আছেন তিনি।

- Advertisement -

রোববার (৭ জুন) রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং গঠিত মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক কনক কান্তি বড়ুয়া জানান, ‘উনার অবস্থা ক্রিটিক্যাল। ৩-৪ দিন না গেলে কিছু বলা মুশকিল।’

- Advertisement -google news follower

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায়ও উনার অবস্থার উন্নতি হয়নি। এখন যেহেতু হার্ট চলছে, ব্লাডপ্রেশার মেইনটেইন করে আমরা পর্যবেক্ষণে রাখছি। ভালোর দিকে যাওয়ার জন্য চিকিৎসা চলছে। এখন রেজাল্ট কী হবে সেটার ওপর নির্ভর করছে সবকিছু। উনাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

মোহাম্মদ নাসিমের চিকিৎসায় গঠিত ১৩ সদস্যদের মেডিকেল বোর্ডের নেতৃত্বে রয়েছেন কনক কান্তি বড়ুয়া। ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা চলছে সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM