পাবর্ত্য মন্ত্রী বীর বাহাদুরকে ভর্তি করা হলো সিএমএইচে

করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং’কে হেলিকপ্টারে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়েছে।

- Advertisement -

রোববার (৭ জুন) সকালে সাড়ে ১১টায় বান্দরবান থেকে তাঁকে ঢাকার সিএমএইচে নেওয়া হয়। এসময় বড় ছেলে ও মেয়ে মন্ত্রীর সঙ্গে ছিলেন।

- Advertisement -google news follower

এর আগে সকালে ১১টা ১০মিনিটে মন্ত্রী বান্দরবান ফায়ার সার্ভিস এলাকার নিজ বাসা থেকে বেড়িয়ে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে দূর থেকে কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আকতার’সহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানান, শনিবার (৬ জুন) কক্সবাজারে ল্যাবের পরীক্ষায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনা পজিটিভ শনাক্ত হয়।

গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শনিবার পর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ৪৬ জনে।

তিনি আরো জানান, মন্ত্রীর ব্যক্তিগত একান্ত সহকারী, বডিগার্ড পুলিশ সদস্যসহ ৩ জনের নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে রিপোর্ট এখনো আসেনি।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM