দেশটিতে টানা ৩০ দিন নতুন করোনা আক্রান্ত নেই

করোনার তাণ্ডবে বিপর্যস্ত যখন বিশ্বের কমপক্ষে ২১৩টি দেশ ও অঞ্চল, তখন মালয় অঞ্চলের দেশ ব্রুনাইতে একেবারেই কমে এসেছে এই ভাইরাসের প্রকোপ। গেল ৩০ দিন ধরে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হয়নি দেশটিতে। শনিবার (৬ জুন) দেশটির স্বাস্থ্যমন্ত্রী এই তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

ব্রুনাইয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যানুযায়ী, ২৪ ঘণ্টায় দেশটিতে ৫৩৮ জনের করোনা টেস্ট করা হয়। কিন্তু কেউ-ই পজিটিভ হননি। এ নিয়ে টানা ৩০ দিন দেশটিতে করোনা রোগী শনাক্ত হচ্ছে না। এ পর্যন্ত মোট ১৩৮ জন আক্রান্ত হয়েছে সেখানে। সেরে উঠেছে ১৩৫ জন। মারা গেছে ২ জন। চিকিৎসাধীন রয়েছে ১ জন। তার অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

করোনা বিষয়ে সংবাদ সম্মেলনে দেশটির স্বাস্থ্যমন্ত্রী ডা. হাজী মো. ইশাম বিন হাজী জাফর বলেছেন, আসুন আমরা প্রার্থনা করি করোনা আক্রান্ত যে একজন আছেন তিনি যাতে আল্লাহর রহমতে সুস্থ্য হয়ে ওঠেন। গতকাল আমরা ৫৩৮ জনের নমুনা সংগ্রহ করি। কিন্তু তাদের মধ্যে কেউ আক্রান্ত হয়নি। এ নিয়ে টানা ৩০ দিন আমাদের কেউ করোনায় আক্রান্ত হয়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM