শ্বাস কষ্টে প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

0

সীতাকুণ্ডে জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মো. একরামুল ইসলাম (৪৫) নামে পুলিশের এক সাব-ইন্সপেক্টর মারা গেছেন। একরাম কুমিল্লার লাকসামের অতিশপাড়া ইউনিয়নের কাঁঠালপাড়া গ্রামের মৃত শামছুল আলমের ছেলে।

শনিবার (৬ জুন) সকাল ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা তার নমুনা সংগ্রহ করেছেন।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শামীম শেখ জয়নিউজকে বলেন, থানার এসআই মো. একরাম গত সাত/ আট দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ কারণে তাকে ছুটি দেওয়া হয়েছে। গত ১ জুন থেকে তিনি পৌরসদরের ভূঁইয়া টাওয়ারের ৩য় তলার ভাড়া বাসায় ছুটিতে ছিলেন। তবে সেখানে তিনি একাই থাকতেন। সর্বশেষ শুক্রবার রাতেও তার শারীরিক অবস্থার খোঁজ নেন ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা। এসময়ও নিজের অসুস্থতার কথা জানান তিনি। তবে এতটা জটিল অবস্থা কেউ বুঝতে পারেননি।

তিনি আরো বলেন, শনিবার সকালে একরাম নিজের শরীর বেশি খারাপ লাগছে ওসিকে জানালে তিনি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিনকে জানান। খবর পেয়ে ডা. নুর উদ্দিন এম্বুলেন্স পাঠিয়ে তাকে হাসপাতালে নিয়ে আসেন। পরে এখানে ডাক্তাররা পরীক্ষা করে তাকে মৃত বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জয়নিউজকে বলেন, সকাল সাড়ে ১০টায় থানার ওসি তাকে ফোন করে জানান একজন সাব ইন্সপেক্টর খুব অসুস্থ বোধ করছেন দ্রুত এম্বুলেন্স পাঠাতে হবে। খবর পাওয়া মাত্র তিনি ডাক্তারসহ এম্বুলেন্স পাঠিয়ে দেন। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে পরীক্ষার পর দেখা যায় তিনি মারা গেছেন।

স্বাস্থ্য কর্মকর্তা আরো বলেন, আমি জানতে পেরেছি তিনি আরো আট দিন আগে থেকেই জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তাই মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...