শ্বাসকষ্টে ভুগছেন জাফরুল্লাহ, অবস্থার অবনতি

শারীরিক অবস্থার অবনতি হয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর। তিনি শ্বাসকষ্টে ভুগছেন।

- Advertisement -

শুক্রবার (৬ জুন) সকাল সাড়ে ৭টায় গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানানো হয়।

- Advertisement -google news follower

এতে বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরীর জন্য সবাই দোয়া করবেন। উনার শরীর ভালো না। রাতে উনার শ্বাসকষ্ট ছিল। আপনা‌দের সবার দোয়া খুব প্রয়োজন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে উনার স্থাপিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার চিকিৎসাসেবায় নিয়োজিত ব্রিগেডিয়ার জেনারেল অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীব এবং তা‌দের দলসহ গণস্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী‌দের প্রতি ফেসবুক পোস্টে অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধা জানানো হয়।

- Advertisement -islamibank

এর আগে ২৫ মে গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষা হলে তার করোনা পজিটিভ আসে। এরপর গত ২৬ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে প্লাজমা থেরাপি দেয়া হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM