চট্টগ্রামে দুই সপ্তাহের কারফিউ চান নোমান

নগরে করোনা সংক্রমণ মহামারি আকার ধারণ করেছে উল্লেখ করে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

- Advertisement -

বুধবার (৩ জুন) এক বিবৃতিতে মানবিক বিপর্যয় এড়াতে চট্টগ্রাম নগরকে রেড জোন হিসেবে চিহ্নিত করে অন্তত দুই সপ্তাহের জন্য কারফিউ জারির দাবি জানান তিনি।

- Advertisement -google news follower

বিবৃতিতে বলা হয়, চট্টগ্রামে করোনা রোগীদের জন্য পর্যাপ্ত আইসিইউ ফ্যাসিলিটিসহ কোনো উন্নত চিকিৎসার ব্যবস্থা নেই। গত কয়েক দিনের ব্যবধানে চট্টগ্রামে উপযুক্ত চিকিৎসা না পেয়ে অনেক মানুষ মারা গেছে।

বিবৃতিতে তিনি এ দুর্যোগময় মুহূর্তে চট্টগ্রামের প্রাইভেট হাসপাতাল মালিকদের সেবার মনোভাব নিয়ে করোনায় আক্রান্তদের প্রতি মানবিক হওয়ার আহ্বান জানান।

- Advertisement -islamibank

বিবৃতিতে আবদুল্লাহ আল নোমান ইতোমধ্যে চট্টগ্রামে করোনায় মারা যাওয়াদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সমাজের বিভিন্ন স্তরের মানুষ যারা আইসোলেশনে আছেন তাদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেছেন এবং তাদের আশু আরোগ্য কামনা করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM