অস্ত্রসহ ৭ জলদস্যু গ্রেপ্তার

বাঁশখালীর সাগর উপকূল খানাখানাবাদ এলাকা থেকে সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় ডাকাতির প্রস্তুতিকালে ৭ জলদস্যুকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩টি রামদা, ৩টি কিরিচ ও একটি বল্লম উদ্ধার করা হয়।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হচ্ছে চট্টগ্রামের পতেঙ্গা থানা এলাকার ইউনুচের পুত্র মন্নান (৩০), ভোলা জেলার লালমোহন থানা এলাকার আবুল কালামের পুত্র মামুন (২২), আনোয়ারা উপজেলার ছনুয়াপাড়ার মো. কায়সারের পুত্র মিনহাজ (১৮) ও হাসমত আলীর পুত্র মো. ফারুক (২৪), কক্সবাজারের মহেশখালী উপজেলার পুটিভিলা গ্রামের আব্দুল করিমের পুত্র মো. নবী আলম (২৫), বাঁশখালীর প্রেমাশিয়া গ্রামের মোহাম্মদ হোসেনের পুত্র মো. ফরিদ (৩৫) ও মৃত আবদুল হাকিমের পুত্র আবু ছায়েদ (৫৫)।

- Advertisement -google news follower

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে খানখানাবাদের সাগর পাড়ে অভিযান চালিয়ে সাত জলদস্যুকে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM